Breaking News
Home / খেলাধুলা / কোহলি নেতৃত্ব ছাড়ায় শান্তিতে ঘুমাবেন আম্পায়াররা: এবি ডি ভিলিয়ার্স

কোহলি নেতৃত্ব ছাড়ায় শান্তিতে ঘুমাবেন আম্পায়াররা: এবি ডি ভিলিয়ার্স

বিরাট কোহলি আম্পায়ারদের সঙ্গে প্রায়ই তর্কে জড়িয়ে পড়েন। আম্পায়ারদের কোনো সিদ্ধান্ত পছন্দ না হলে আবেগ নিয়ন্ত্রণ করাটা কষ্টসাধ্য হয় তাঁর জন্যে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর নেতৃত্ব ছাড়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আম্পায়ারদের সঙ্গে কোহলির তর্কে জড়ানোর তেমন কোনো সম্ভাবনা নেই! আর তাই শান্তিতে ঘুমাতে পারবেন আম্পায়াররা, এমন মন্তব্য করেছেন কোহলিরই সতীর্থ এবি ডি ভিলিয়ার্স।

এদিকে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এলিমিনেটর ম্যাচই ছিল বেঙ্গালুরুর অধিনায়ক হিসেবে কোহলির খেলা শেষ ম্যাচ। ম্যাচ শেষে নিজেদের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করে বেঙ্গালুরু।

আর যেখানে উদযাপন করতে দেখা যায় কোহলির বেঙ্গালুরু সতীর্থদের। দলটির অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স তখন মজা করে বলেন, ‘আমার মনে হয়, কিছু আম্পায়ার এখন শান্তিতে ঘুমাতে পারবে! তাদের কথা ভেবে আমি খুবই খুশি।’

এদিকে কোহলিকে শুভকামনা জানাতে ভুল করেননি দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক, ‘অধিনায়কত্বের দারুণ ক্যারিয়ারের জন্য অভিনন্দন। তুমি স্বাধীনতা নিয়ে খেলবে এবং আরসিবি ও ভারতের হয়ে অনেক ট্রফি জিতবে- এটা দেখতেই ভালো লাগবে।’

Check Also

সুপার টুয়েলভ খেলতে দুবাইয়ে টাইগাররা

পাঁচ, ছয়, এক, সাত, শূন্য, আট, শূন্য। বাংলাদেশের বিপক্ষে পাপুয়া নিউগিনির (পিএনজি) প্রথম সাত জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *