Breaking News
Home / খেলাধুলা / হ্যাটট্রিকের পর প্রতিশ্রুতির কথা মনে করালেন রোনালদো

হ্যাটট্রিকের পর প্রতিশ্রুতির কথা মনে করালেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর থামার নাম নেই। ক্লাব কিংবা জাতীয় দলের জার্সিতে গোলমুখের সামনে আরো ভয়ঙ্কর তিনি। গত সেপ্টেম্বরে আয়ারল্যান্ডের বিপক্ষে গোল করে বিশ্বের শীর্ষ আন্তর্জাতিক গোলদাতা হন।

কাতারের জালে গত রোববার বল পাঠিয়ে গড়েন আরেকটি রেকর্ড, ৪৬তম দেশ হিসেবে তার কাছে গোল খেল আগামী বিশ্বকাপের আয়োজকরা। মঙ্গলবার লুক্সেমবার্গকে ৫-০ গোলে তছনছ করে দিতে আন্তর্জাতিক ফুটবলে রেকর্ড হ্যাটট্রিক করলেন রোনালদো।

কাতার বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাইয়ে ‘এ’ গ্রুপে শক্ত অবস্থান নিলো পর্তুগাল। শীর্ষে থাকা সার্বিয়ার চেয়ে এক ম্যাচ কম খেলে ১ পয়েন্টে পিছিয়ে। আগামী ১৪ নভেম্বরে দুই দল মুখোমুখি হবে গুরুত্বপূর্ণ ম্যাচে।

ঘরের মাঠ এস্তাদিও আলগার্ভেতে ৫ মিনিটের ব্যবধানে দুটি পেনাল্টি গোল করেন রোনালদো। খেলা শেষ হওয়ার তিন মিনিট আগে পূরণ করেন ক্যারিয়ারের ৫৮তম হ্যাটট্রিক। আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি ১০টি হ্যাটট্রিক করলেন ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড।

১১৫ গোল তার নামের পাশে, আরেকটি রেকর্ডের পর ইনস্টাগ্রামে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন রোনালদো, ‘আরেকটি জয়, আমাদের লক্ষ্যে আরেকটি ধাপ এগিয়ে গেলাম, আমাদের রঙিন জার্সির সুরক্ষায় আরেকটি ঐতিহাসিক রাত।

ঘরের মাঠে এবং আমাদের দর্শকদের সামনে যখন খেলি, যারা প্রথম থেকে শেষ মিনিট পর্যন্ত সমর্থন দিয়ে যায়, তখন সবকিছু সহজ হয়ে যায়। আমি কথা দিয়েছিলাম যে আমি সবসময় আরো বেশি বেশি চাই। এটা আমার ডিএনএর মধ্যে আছে এবং আমাদের ডিএনএর মধ্যে। আমরা কখনো সন্তুষ্ট হই না, আমরা আমাদের বাহু নিচে রাখি না, সবসময় চলতে থাকি।’

Check Also

এক ম্যাচে সাকিবের অসংখ্য কীর্তি

রেকর্ডবুকে নাম তুলতেই যেন মাঠে নামেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২১ অক্টোবর) পিএনজির বিপক্ষে চার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *