Breaking News
Home / খেলাধুলা / স্কোয়াডে নারিনের অর্ন্তভুক্তির সুযোগ দেখছেন না পোলার্ড

স্কোয়াডে নারিনের অর্ন্তভুক্তির সুযোগ দেখছেন না পোলার্ড

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র নারিন। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার
নতুন খবর হচ্ছে, চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত ফর্মে আছেন সুনীল নারিন।

অথচ তার জায়গা হয়নি ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে। উইন্ডিজ ক্রিকেট বোর্ড চাইলে আগামী ১৫ অক্টোবরের মধ্যে স্কোয়াডে পরির্বতন আনতে পারে। কিন্তু কাইরন পোলার্ড বলছেন, তাদের বিশ্বকাপ ভাবনায় নেই রহস্যময় স্পিনার নারিন।

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করার সময় ইনজুরির কারণে নির্বাচকদের বিবেচনায় ছিলেন না নারিন। ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলেও লম্বা সময় ধরে নেই তিনি। যদিও বল হাতে আইপিএল রাঙাচ্ছেন তিনি। ইতোমধ্যেই ১২ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন এই ক্যারিবিয়ান স্পিনার।

এমন পারফরম্যান্সের পর বিশ্বকাপ দলে ডাক আসতে পারে তাঁর এমনটাই ভাবছিলেন অনেকেই। কিন্তু পোলার্ড সাফ জানিয়ে দিলেন, এ ব্যাপারে নতুন কিছু ভাবতে চায় না তার দল।

পোলার্ড বলেন, ‘নারিন কেন বিশ্বকাপ স্কোয়াডে নেই তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। এর আগে অনেকেই এর কারণ স্পষ্ট করে জানিয়েছে। সব থেকে বড় কথা, জাতীয় দলের সতীর্থ হওয়ার আগে সে আমার বন্ধু। আমরা একসঙ্গে ক্রিকেট খেলেই বড় হয়েছি।’

বর্তমান স্কোয়াডের ১৫ জনকে নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা করতে চান পোলার্ড। বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের এই আসরে লক্ষ্য থাকবে মুকুট ধরে রাখা, এমনটাই জানিয়েছেন অধিনায়ক।

পোলার্ড বলেন, ‘এই মুহূর্তে আমাদের স্কোয়াডে যে পনেরো জন রয়েছে, তাদের নিয়েই আমাদের ভাবতে হবে। এই মুহূর্তে সব থেকে গুরুত্বপূর্ণ হল চ্যাম্পিয়নের মুকুট ধরে রাখা।

Check Also

প্রথমবার বিশ্বকাপে খেলতে এসেই ইতিহাস গড়ে মূল পর্বে নামিবিয়া, মাঠেই কান্না

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে ওঠার লড়াইয়ে আয়ারল্যান্ডকে গুড়িয়ে দিয়েছে নামিবিয়া। ৮ উইকেটের বিশাল জয় নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *