Home / খেলাধুলা / স্কটল্যান্ডের কাছে বাংলাদেশের পরাজয়ে চরম ক্ষুব্ধ পাপন

স্কটল্যান্ডের কাছে বাংলাদেশের পরাজয়ে চরম ক্ষুব্ধ পাপন

বাংলাদেশ ক্রিকেট দল জিতে আনন্দে ভাসায় দেশের মানুষকে, আবার হেরেও যায়। হার-জিত তো খেলারই অংশ। পৃথিবীতে কী এমন একটি দল বা দেশ খুঁজে পাওয়া যাবে, যারা কেবলই জেতে! জয়ের সঙ্গে পরাজয় ব্যাপারটি না থাকলে তো খেলারই জন্ম হতো না!

নতুন খবর হচ্ছে, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরে যাওয়ায় তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি জানান, এই পরাজয় অকল্পনীয়।

র‍্যাংকিংয়ে স্কটল্যান্ডের চেয়ে অনেক এগিয়ে বাংলাদেশ। শক্তিমত্তা বা অভিজ্ঞতায় যোজন যোজন এগিয়ে টাইগাররা। তবে স্কটল্যান্ডের দাপুটে ক্রিকেটের কাছে যেভাবে পরাজয় বরণ করেছে দল, তাতে যেন বিশ্বকাপ স্বপ্নেই ধাক্কা লেগেছে।

বিষয়টি মেনে নিতে পারছেন না পাপনও। তার মতে, এই ম্যাচ থেকে দলের কোনো প্রাপ্তিই নেই। ওমানে গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি বলেন, ‘এটা নিয়ে মন্তব্য করা খুব কঠিন। ভালো কিছু বলার মত কিছু নাই। হারার মধ্যেও ভালো কিছু প্রাপ্তি থাকে, এখানে পুরোটাই লস।’

স্কটল্যান্ডের কাছে পরাজয় কোনোক্রমেই মেনে নিতে পারছেন না বিসিবি সভাপতি, ‘পুরো ব্যাপারটা একেবারেই অপ্রত্যাশিত। কখনও চিন্তাও করা যায়নি আমরা স্কটল্যান্ডের কাছে এই ম্যাচ হারতে পারি।’

Check Also

ফ্রান্সে সুখী নন মেসিপত্নী, ফিরতে চান বার্সেলোনায়

চোখের জলে বুক ভাসিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বার্সা ছেড়ে মেসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *