Home / খেলাধুলা / ও যখন সামনে থেকে নেতৃত্ব দেয়, পুরো দল তাঁকে অনুসরণ করে : তামিম ইকবাল

ও যখন সামনে থেকে নেতৃত্ব দেয়, পুরো দল তাঁকে অনুসরণ করে : তামিম ইকবাল

দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয় দলে একসাথে খেলছেন দুই বন্ধু সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। পারিবারিক কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিম ইকবাল খেলতে না গেলেও তার অভাবটা ঠিকই পূরণ করছেন সাকিব আল হাসান। বন্ধু সাকিব আল হাসানের দুর্দান্ত পারফরম্যান্সে মুগ্ধ বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

গতকাল পাপুয়া নিউগিনির বিপক্ষে বিশ্বকাপের বাছাইপর্বের নিজেদের শেষ ম্যাচে ব্যাট হাতে ৪৬ রানের পাশাপাশি বল হাতে ৯ রানে তুলে নিয়েছেন চারটি উইকেট। সেইসাথে টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাক-টু-ব্যাক ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন তিনি।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল সাকিবকে নিয়ে বলেছেন সাকিব যেদিন পারফরম্যান্স করে পুরো দল তাকে অনুসরণ করে। দা তামিম ইকবাল শো-তে সাকিব আল হাসানের প্রশংসা করে তামিম ইকবাল বলেন,

“আমার কাছে মনে হয় ও (সাকিব) এমন একজন প্লেয়ার ও যখন সামনে থেকে লিড দেয়, পুরো দল তাকে অনুসরণ করে। পারফরম্যান্স খুবই গুরুত্বপূর্ণ। এটা দেখে খুবই ভালো লাগছে সে ব্যাট এবং বল হাতে খুবই সুন্দর পারফরম্যান্স করছে। আজকেও সে ৪৬ রান করেছে”।

তামিম ইকবালের আশা সুপার টুয়েলভেও বাংলাদেশ দলকে সামনে থেকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। “এটা দেখে খুবই ভালো লাগছে সে বিশ্বকাপে পরপর দুটি ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে। সুপার টুয়েলভে আমরা যে এই গ্রুপেই পড়ি না কেন সে দলকে সামনে থেকে নেতৃত্ব দেবে। তার পারফরমেন্সে দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ”। -যোগ করেন তামিম।

Check Also

আয়াক্স-লিভারপুলের ইতিহাস, হেরেও ‘চ্যাম্পিয়ন’ ম্যান সিটি

একই রাতে ইতিহাসের পাতায় নাম তুলেছে ইংলিশ ক্লাব লিভারপুল ও ডাচ ক্লাব আয়াক্স। কিন্তু হেরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *