Home / খেলাধুলা / তাদের ১৮০ রানের টার্গেট দিলে সহজেই জিতবে -ঃ শোয়েব আখতার

তাদের ১৮০ রানের টার্গেট দিলে সহজেই জিতবে -ঃ শোয়েব আখতার

যদিও এই ফলাফলে ভারতের তরফ থেকে কোনও বড় মন্তব্য করা হয়নি, পাকিস্তানের পক্ষ থেকে বড় বড় কথা ছিল যে ‘আমরা ইতিহাস তৈরি করব’ এবং ভারতকে কবর দেব। সম্প্রতি, দলের প্রাক্তন পেসার, রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার একই ধরনের মন্তব্য করেছেন।

তিনি ভারতীয় খেলোয়াড়দের অবমূল্যায়ন এবং আইপিএলের অবমাননার কথা বলেছিলেন। তিনি বলেন, পাকিস্তান যদি ভারতের সামনে ১৭০ বা ১৮০ টার্গেট রাখে তাহলে আরামে জিততে পারবে। তিনি বলেছিলেন যে এটি আইপিএল নয়।

আখতার বলেন, পাকিস্তান এবার শিরোপা জিতবে। এই নিয়ে শোয়েব বলেছেন, “টি -টোয়েন্টি বিশ্বকাপ -এর অংশ হিসেবে রবিবার ভারতের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তান সহজেই ১৭০ বা ১৮০ রান করলে জয়ী হতে পারে। কারণ বিশাল টার্গেট সামনে থাকলে ভারত মারাত্মক সমস্যায় পড়বে।

যাইহোক, এটি আইপিএল নয়, টি -টোয়েন্টি বিশ্বকাপ। আমার ব্যক্তিগত মতামত হল যে উভয় দেশের জন্য ৫০-৫০ সুযোগ আছে। কিন্তু সবাই পাকিস্তানকে অবমূল্যায়ন করছে।

কিন্তু পাকিস্তান টি -টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারে। প্রতিপক্ষ দলকে হতাশ করতে পারে পাকিস্তান। একেবারে আধিপত্য বিস্তার করতে পারে। খোদ ভারতের ওপর তীব্র চাপ রয়েছে। এটি দলকে নষ্ট করতে পারে।”

টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য দুটি দেশের টিম-ঃ ভারত-: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কে এল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, বরুণ চক্রবর্তী, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি। স্ট্যান্ডবাই খেলোয়াড়: শ্রেয়াস আইয়ার,অক্ষর প্যাটেল, দীপক চাহার

পাকিস্তান-ঃ বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক।স্ট্যান্ডবাই খেলোয়াড়: খুশদিল শাহ, শাহনওয়াজ দহানি, উসমান কাদির।

Check Also

কামিনসের রেকর্ড ইতিহাস, দেড়শও করতে পারলো না ইংল্যান্ড

ব্রিসবেনের গ্যাবায় অ্যাশেজ সিরিজের শুরুতেই আগুন ঝরালেন অস্ট্রেলিয়ার পেসাররা। সেই আগুনে পুড়ে ছাই হলো ইংল্যান্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *