Home / খেলাধুলা / দীর্ঘ দিন মেয়েকে দেখতে না পেয়ে বিষণ্ন জয়াবর্ধনে

দীর্ঘ দিন মেয়েকে দেখতে না পেয়ে বিষণ্ন জয়াবর্ধনে

শ্রীলঙ্কা জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করতে এখন ওমানে সাবেক ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে। এর আগে দ্য হান্ড্রেড ও আইপিএলের সাপোর্ট স্টাফের সদস্য ছিলেন।

তাতে করে চার মাসেরও বেশি সময় ধরে বায়ো-বাবলে তিনি। পরিবারের কাছ থেকে এতদিন দূরে থাকায় বিষণ্নতা পেয়ে বসেছে তাকে। তাই শ্রীলঙ্কার সঙ্গে আর সশরীরের থাকছেন না। দেশে ফিরে যাচ্ছেন তিনি।

বায়ো-বাবল ও কোয়ারেন্টাইন মনের ওপর প্রভাব ফেলছে বললেন জয়াবর্ধনে। বিশেষ করে মেয়েকে ১৩৫ দিন ধরে দেখতে না পেয়ে হতাশ তিনি। তাই সুপার টুয়েলভে জাতীয় দলের সঙ্গে সাবেক এই ব্যাটিং গ্রেট থাকছেন না। তবে প্রযুক্তি ব্যবহার করে দলের সঙ্গে যোগাযোগ রাখার প্রতিশ্রুতি দিলেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে জয়াবর্ধনে বলেছেন, ‘খুব কঠিন এটা। আমি কেবলই গুনে দেখলাম যে জুন থেকে ১৩৫ দিন কোয়ারেন্টাইন ও বায়ো-বাবলে আছি। আমি তাদের বলেছি আমাদের যে প্রযুক্তি আছে তা দিয়ে দলের সঙ্গে থাকব।

আমি আশা করি যে কেউ আমাকে বুঝবে, একজন বাবা হয়ে আমার মেয়েকে কতদিন ধরে দেখি না। আমার অবশ্যই বাড়ি ফেরা প্রয়োজন।’

শ্রীলঙ্কার ব্যাটিং পরামর্শক হওয়ার আগে জয়াবর্ধনে ইংল্যান্ডের ১০০ বলের প্রতিযোগিতায় সাউদার্ন ব্রেভের কোচিংয়ে ছিলেন। তার দল প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছে। তারপরই মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলের আমিরাত পর্বে যোগ দেন।

Check Also

দ্বিতীয় ইনিংসেও ব্যাটিংয়ে অভিন্ন চিত্র, ইনিংস হারের শঙ্কা

বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে গেছে ম্যাচের আড়াই দিনের বেশি। তবু ফল আসার বেশ ভালো সম্ভাবনাই দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *