Home / খেলাধুলা / আউট না দেওয়ায় ‘পক্ষপাতিত্ব’ নিয়ে ক্ষোভ ঝাড়লেন কোহলি

আউট না দেওয়ায় ‘পক্ষপাতিত্ব’ নিয়ে ক্ষোভ ঝাড়লেন কোহলি

এবার কেপটাউন টেস্টের তৃতীয় দিন সাউথ আফ্রিকার ডিন এলগারের এলবিডাব্লিউ না দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে স্ট্যাম্পের মাইকে গিয়ে ম্যাচের ব্রডকাস্টার ‘সুপারস্পোর্টের’ বিরুদ্ধে ক্ষোভ ঝেড়েছেন কোহলি।

তাঁর সাথে তাল মিলিয়েছেন দলের অন্যরাও! এই আচরণের জন্য হয়তো শাস্তির মুখোমুখি হতে পারেন কোহলিরা। এদিকে তৃতীয় দিনশেষে সাউথ আফ্রিকার স্কোর ১০১/২। এই টেস্ট ও সিরিজ জয়ের জন্য তাদের দরকার আর ১১১ রান।

এদিন ম্যাচের ২১তম ওভারে রবীচন্দ্রন আশ্বিনের বলে এলবিডাব্লিউ হন এলগার, রিভিউ নিয়ে বেঁচে যান তিনি। ডিআরএসের বল ট্র্যাকিংয়ে দেখা যায় বল স্ট্যাম্পের ওপর দিয়ে যাচ্ছে। এই স্পষ্ট সিদ্ধান্তও পছন্দ হয়নি কোহলির। তাঁর ধারণা ডিআরএসের সফটওয়্যারেই কোন কারসাজি করা হয়েছে জন্য বল উপর দিয়ে যাওয়া দেখানো হয়েছে!

এ সময় স্ট্যাম্পের মাইকে হেটে গিয়ে কোহলিকে বলেন, “নিজের দলের দিকেও খেয়াল করো যখন তারা বল শাইন কওরে। খালি প্রতিপক্ষ দলের পেছনে লেগে থাকা বন্ধ করো!”

এরপর লোকেশ রাহুলকে স্লিপ থেকে বলতে শোনা যায় “পুরো দেশ মিলে ১১ জনের বিরুদ্ধে খেলছে” আশ্বিনের মতো ‘ভদ্রলোক’ও বাদ যাননি। তাকেও বলতে শোনা যায়, “জেতার জন্য অন্য কোন ভালো উপায় বের করো হে সুপারস্পোর্ট”

এদিকে নিজেদের বিরুদ্ধে যাওয়া সিদ্ধান্তের জন্য সুপারস্পোর্টের দোষই দিচ্ছেন কোহলি গং কিন্তু সুপারস্পোর্ট যে কেবল এই ম্যাচের ব্রডকাস্টার, তারা যে ডিআরএস পরিচালনা করে না, করে আইসিসির অপারেটররা, এটি হয়তো তারা রাগের মাথায় ভুলে গিয়েছিলেন! ম্যাচশেষে সুপারস্পোর্টের ধারাভাষ্যকার শন পোলক ও মার্ক নিকোলাসও স্বীকার করেছেন যে, ডিআরএস সিদ্ধান্তে তাদের কোন হাত নেই।

Check Also

ফ্রান্সে সুখী নন মেসিপত্নী, ফিরতে চান বার্সেলোনায়

চোখের জলে বুক ভাসিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বার্সা ছেড়ে মেসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *