Home / খেলাধুলা / প্রত্যাশার চেয়ে বেশি সময় লেগেছেঃ মেসি

প্রত্যাশার চেয়ে বেশি সময় লেগেছেঃ মেসি

অসুস্থতার কারণে গত ২২ ডিসেম্বর থেকে কোনো ম্যাচ খেলেননি লিওনেল মেসি। করোনাভাইরাসে আক্রান্ত হন আর্জেন্টিনায় গিয়ে। পরে নেগেটিভ হলেও নিজের ফিটনেস ফিরে পেতে লড়ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কারণ ওই ‍অসুস্থতার রেশ এখনো কাটাতে পারেননি সপ্তম ব্যালন ডি’অর জয়ী।

প্রায় দুই সপ্তাহ আগে করোনা পজিটিভ হন। তারপর থেকে পিএসজির জার্সিতে নামা হয়নি। সোশ্যাল মিডিয়ায় মেসি জানান, করোনা থেকে সেরে উঠতে যে এতটা সময় লাগে তা আগে বুঝতে পারেননি তিনি।

সম্প্রতি ফ্রান্সে ফিরে ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড পিএসজির ট্রেনিং গ্রাউন্ডে ঘাম ঝরান। আগামী রোববার ব্রেস্টের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচেও হয়তো খেলতে পারবেন না তিনি।

তবে ক্লাব ও ভক্তদের সুখবর দিলেন ইনস্টাগ্রামে। করোনায় আক্রান্ত হওয়ার অনুভূতিটাও জানা গেল, ‘সবাইকে শুভ বিকাল। আপনারা জানেন আমি করোনায় আক্রান্ত হয়েছিলাম। আমার সুস্থতা কামনা করে পাঠানো বার্তার জন্য সবাইকে ধন্যবাদ।

আমি আপনাদের বলতে চাই যে, যতটা সময়ে সুস্থ হবো ভেবেছিলাম, তার চেয়েও বেশি সময় লাগল। আমি প্রায় সেরে উঠেছি এবং আবারো মাঠে ফিরতে সত্যিই উন্মুখ হয়ে আছি।’

পিএসজিতে এসে গোলের দেখা খুব একটা পাচ্ছেন না মেসি। ১১টি লিগের ম্যাচ খেলে মাত্র এক গোল ও পাঁচ অ্যাসিস্ট। তবে চ্যাম্পিয়নস লিগে দারুণ ফর্মে। দলকে শেষ ষোলোতে তুলতে পাঁচ ম্যাচে করেছেন ৫ গোল।

নতুন বছর নিয়ে আশাবাদী মেসি, ‘শতভাগ ফিট হতে আমি আজকাল ট্রেনিং করছি, এই বছর দারুণ চ্যালেঞ্জ আসন্ন এবং আশাবাদী খুব শিগগিরই আমাদের দেখা হবে। ধন্যবাদ!!!’

Check Also

ফ্রান্সে সুখী নন মেসিপত্নী, ফিরতে চান বার্সেলোনায়

চোখের জলে বুক ভাসিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বার্সা ছেড়ে মেসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *