Home / খেলাধুলা / সবাইকে চমকিয়ে কলকাতা নাইট রাইডার্সের তাক লাগিয়ে অবাক করে বোলিং কোচ নিয়োগ

সবাইকে চমকিয়ে কলকাতা নাইট রাইডার্সের তাক লাগিয়ে অবাক করে বোলিং কোচ নিয়োগ

ভারতের জাতীয় দলের বোলিং কোচ ছিলেন ভরত অরুণ। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর রবি শাস্ত্রীর সঙ্গে দায়িত্ব ছাড়েন তিনিও। নতুন চাকরিতে যোগ দিতে খুব বেশি দেরি করলেন না। আসন্ন ১৫তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত হলেন একই দায়িত্ব নিয়ে।

কাইল মিলসের কাছ থেকে দায়িত্ব বুঝে নিচ্ছেন ভরত। ভারতের ২ টেস্ট ও ৪ ওয়ানডেতে খেলা এই সাবেক বোলার খেলোয়াড়ি ক্যারিয়ার শেষ করে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির বোলিং কোচ হন। তার কোচিংয়েই অস্ট্রেলিয়ায় ২০১২ সালে যুব বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় ভারতের অনূধ্র্ব-১৯ দল।

কলকাতা তাদের ফেসবুকের ভেরিফায়েড পেইজে ভরতকে নিযুক্তের ঘোষণা দিয়েছে, ‘আমাদের নতুন বোলিং কোচকে পরিচয় করাতে পেরে আমরা আনন্দিত। নাইট রাইডার্স পরিবারে স্বাগতম, ভরত অরুণ।’

প্রাথমিকভাবে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজিতে ভরতের যাওয়ার কথা শোনা যাচ্ছিল। জাতীয় দলে সদ্য মেয়াদ শেষ করা শাস্ত্রী ও আর শ্রীধরের সঙ্গে নাকি তিনি নতুন দলটিতে যোগ দিবেন। কিন্তু দুই পক্ষের কথাবার্তা ফলপ্রসূ হয়নি।

ভরত তার নিয়োগ চূড়ান্ত হওয়ার পর বলেছেন, ‘নাইট রাইডার্সের মতো সফল একটি দলের অংশ হতে মুখিয়ে আমি এবং খুব উত্তেজিত। শুধু আইপিএল ও সারা বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে সফল হওয়ার জন্য নয়, তারা যে পেশাদারিত্বের সঙ্গে পরিচালিত হচ্ছে, তার জন্যও আমি তাদের প্রশংসা করি।’

Check Also

বিদেশিরা পারফর্ম করা নিয়ে যা বললেন সালাউদ্দিন

বিপিএলের মূল আকর্ষণই বিদেশি খেলোয়াড়রা। আসলে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট মানেই তো বিদেশিদের আনাগোনা, চার-ছক্কায় মাঠ গরম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *