Home / খেলাধুলা / আইসিসির কাছে কোহলির শাস্তি দাবি ভনের

আইসিসির কাছে কোহলির শাস্তি দাবি ভনের

মাঠের আম্পায়ারের আউটের সিদ্ধান্তে ডিন এলগার রিভিউ নিয়ে বেঁচে যান। কিন্তু ডিআরএসের রায় নিয়ে অসন্তোষ প্রকাশ করেন ভারতীয় ক্রিকেটাররা। স্টাম্প মাইকের সামনে মুখ এনে বিরাট কোহলি ক্ষোভ ঝাড়েন।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক এই আচরণকে অসম্মানজনক আখ্যা দিয়ে ভারতীয় অধিনায়কের শাস্তির দাবি জানিয়েছেন আইসিসির কাছে। কোহলি স্বাগতিক ব্রডকাস্টারের ওপর ক্ষোভ উগড়ে দিয়ে স্টাম্প মাইকের সামনে গিয়ে বলেন, ‘শুধু প্রতিপক্ষ দল নয়, নিজেদের দলের দিকেও তাকাও।’

রবিচন্দ্রন অশ্বিনকে বলতে শোনা যায়, ‘জেতার আরো ভালো উপায় খুঁজে বের করো, সুপারস্পোর্ট।’ লোকেশ রাহুল বলছিলেন, ‘১১ জনের বিরুদ্ধে পুরো দেশ খেলছে।’ ভারতীয়দের এমন আচরণ সমালোচনা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সুযোগ পেয়ে ভনও ছাড়লেন না। এমন আচরণ মোটেও ভালো লাগেনি তার।

অ্যাশেজ সিরিজে ফক্সস্পোর্টসের সঙ্গে বিশ্লেষণের সময় তিনি বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি মনে করি ভারতীয়দের কাছ থেকে এই আচরণ অসম্মানজনক। সিদ্ধান্ত আপনার পক্ষে যাবে, কখনো বিরুদ্ধে যাবে। তাদের মনে হয়েছে এটা তাদের পক্ষে যাওয়া উচিত ছিল।

বিরাট কোহলি ক্রিকেটের লিজেন্ড, কিন্তু সে এমন আচরণ করতে পারে না, টেস্ট ক্রিকেটে এমন আচরণ ঠিক নয়।’
এই ঘটনায় আইসিসির হস্তক্ষেপের দাবি জানালেন ভন, ‘আইসিসিকে এই ব্যাপারে পদক্ষেপ নিতে হবে।

স্টাম্প মাইক্রোফোনে রবি অশ্বিন ও ভারতীয় অধিনায়ক যা করেছে, সেটা থেকে পার পেতে পারেন না আপনি।’ আইসিসির কোন ধরনের ব্যবস্থা নেওয়া উচিত জানতে চাইলে তিনি বলেন, ‘কোহলিকে জরিমানা করা উচিত, নয়তো নিষিদ্ধ করতে হবে।’

Check Also

ফ্রান্সে সুখী নন মেসিপত্নী, ফিরতে চান বার্সেলোনায়

চোখের জলে বুক ভাসিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বার্সা ছেড়ে মেসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *