Home / খেলাধুলা / বিদেশিরা পারফর্ম করা নিয়ে যা বললেন সালাউদ্দিন

বিদেশিরা পারফর্ম করা নিয়ে যা বললেন সালাউদ্দিন

বিপিএলের মূল আকর্ষণই বিদেশি খেলোয়াড়রা। আসলে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট মানেই তো বিদেশিদের আনাগোনা, চার-ছক্কায় মাঠ গরম হতে দেখা। কিন্তু বাংলাদেশের উইকেটে রান হচ্ছে খুব কম।

বিশেষ করে শীতের এই সময়টায় টি-টোয়েন্টির মতো ফরমেটে বিদেশিরা কতটা ব্যাটিং সহায়ক উইকেট পাবেন, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। আর উইকেট ব্যাটিং সহায়ক না হলে বিনোদনও দিতে পারবেন না ‘ভাড়া করা’ ক্রিকেটাররা।

তবে বিদেশিরা পারফর্ম করতে না পারলে আরও ভালো হবে, মনে করছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের কোচ মোহাম্মদ সালাউদ্দিন। তার মতে, বিদেশিরা যদি দেশি খেলোয়াড়দের ছায়ায় ঢেকে যায় সেটাই বরং এদেশের ক্রিকেটের জন্য ইতিবাচক হবে।

আজ (সোমবার) গণমাধ্যমের সঙ্গে আলাপে সালাউদ্দিন বলেন, ‘যদি বিদেশি খেলোয়াড়রা পারফর্ম না করতে না পারে, এটা তো খুব ভালো। যদি দেশি খেলোয়াড়রা পারফর্ম করে, তাহলেই ভালো হবে। তারা যেহেতু এখানে খেলে অভ্যস্ত, তাদের পারফর্ম করা উচিত।’

কিন্তু টি-টোয়েন্টি টুর্নামেন্টে রান না আসলে কি টুর্নামেন্ট জমবে? উইকেট নিয়ে কী ভাবছেন সালাউদ্দিন? কুমিল্লা ভিক্টোরিয়ানসের কোচ এখন আর এই বিষয়ে ইতিবাচক বা নেতিবাচক কোনো মন্তব্য করতে চান না।

তার কথা, ‘উইকেট নিয়ে কথা বলতে চাই না। ১২০ রানের হলে ১২০ রানের মতো খেলবে। ১৮০ রানের হলে তেমনভাবেই খেলবে। যেহেতু খেলা শুরু হয়ে গেছে, উইকেট নিয়ে আর কথা বলে লাভ নেই।’

Check Also

সিরিজ জয়ের ভালো সুযোগ দেখছেন মুমিনুল

শ্রীলঙ্কার বিপক্ষে শেষ পাঁচ সিরিজের চারটিই হেরেছে বাংলাদেশ দল। সেই চার সিরিজেই ড্র হয়েছে একটি …

Leave a Reply

Your email address will not be published.