Home / খেলাধুলা / অতি শীঘ্রই প্রথম ছবি প্রকাশ হবে ধাওয়ানের, ক্রিকেটের পাশাপাশি কাঁপাবেন বলিউডও

অতি শীঘ্রই প্রথম ছবি প্রকাশ হবে ধাওয়ানের, ক্রিকেটের পাশাপাশি কাঁপাবেন বলিউডও

এবারের আইপিএলে আসরে নিলামে বিক্রি হয়ে পাঞ্জাব কিংসের হয়ে মাঠে নামতে দেখা যায় মিখর ধাওয়ানকে। েএবারের আইপএলে একের পর এক দুর্দান্ত ফর্ম করছেন শিখর ধাওয়ান।২২ গজে সব সময় তার দক্ষতা ও ব্যাটিং দিয়ে সবার মনে আলাদা ভাবে একটা অনুভূতি তৈরি করেছে।

ক্রিকেটের মাঠে নিজের দক্ষতা দেখানোর পর এবার ক্যামেরার সামনে নিজের ক্যারিশমা দেখাতে চলেছেন শিখর ধাওয়ান। আপনি যদি শিখরের স্টাইল স্টেটমেন্টের ভক্ত হন, তবে আপনি এ খবর শুনে অবশ্যই উত্তেজিত হবেন।

হরভজন সিং, ইরফান পাঠানদের পর এবার শিখর ধাওয়ানকেও খেলার মাঠের পিচ থেকে বলিউডে মূলধারার ছবিতে আত্মপ্রকাশ করতে দেখা যাবে এবং তিনি এর জন্য তিনি কিছুটা প্রস্তুতও হয়ে উঠেছেন। পিঙ্কভিলার একটু আর্টিকলে দাবি করা হয়েছে যে কিছুদিন আগেই শিখর ধাওয়ান তার ছবির শুটিং শেষ করেছেন।

যদিও তার অভিনীত এই ছবির নাম এখনও প্রকাশ করা হয়নি। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী যে শিখর ধাওয়ানের অভিনয়ের প্রতি অত্যন্ত শ্রদ্ধা রয়েছে। তাকে যখন প্রথম এই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন তিনি বিষয়টি নিয়ে অত্যন্ত খুশি ছিলেন।

নির্মাতারা গল্প তৈরি করে মনে করেছিলেন ধাওয়ানই ওই নির্দিষ্ট চরিত্রটির জন্য পুরোপুরি উপযুক্ত। এমন পরিস্থিতিতে নির্মাতারা শিখর ধাওয়ানকে গোটা বিষয়টি খুলে বলার পর তিনি না করতে পারেননি। ছবিটি ২০২২-এর শেষদিকেই মুক্তি পাবে এবং ধাওয়ানের চরিত্রটি ছবিতে খুবই গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত ২০২১-এর অক্টোবরে শিখরকে অক্ষয় কুমারের ‘রাম সেতু’ ছবির শুটিংয়ের সেটে দেখা গিয়েছিল। তখন অনেকে মনে করলেও পরে জল্পনা মিটিয়ে জানিয়ে দেওয়া হয়েছিল যে ‘রাম সেতু’ সিনেমার অংশ নন শিখর। তিনি শুধুমাত্র অক্ষয় কুমার এবং বাকি কলাকুশলীদের সাথে দেখা করতে গিয়েছিলেন।

Check Also

কেরানি থেকে আম্পায়ার হওয়া রুদি কোয়ের্তজেন আর নেই

দক্ষিণ আফ্রিকার খ্যাতিমান আম্পয়ার রুদি কোয়ের্তজেন আর নেই। মঙ্গলবার (০৯ আগস্ট) তিনি এক মর্মান্তিক সড়ক …

Leave a Reply

Your email address will not be published.