Home / খেলাধুলা / মুশফিককের বিদায় নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট

মুশফিককের বিদায় নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট

একই দিনে দুই মাইলফলক স্পর্শ করেছেন। প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে পাঁচ হাজারি ক্লাবে নাম লেখানোর পর নিজের ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরিও তুলে নিয়েছেন মিস্টার ডিফেন্ডেবল মুশফিকুর রহিম। আর তারপরই আবেগঘন এক পোস্ট দিলেন মুশফিকের স্ত্রী।

মুশফিকুর রহিম। টাইগার ক্রিকেটের অন্যতম এক ভরসার নাম। তবে সাম্প্রতিক সময়ে মিস্টার ডিপেন্ডেবলের অবস্থানটা কি নড়বড়েই হয়ে গেল কি না এমন প্রশ্ন উঠতেই পারে। শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্ট সিরিজ শুরুর আগে খোদ বিসিবি সভাপতির এক মন্তব্য ঘিরেই আভাস পাওয়া গেছে, মুশফিককে হয়তো অবসর নেওয়ারই ইঙ্গিত দিতে চাচ্ছে বোর্ড।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘রিয়াদ টেস্ট থেকে সরে আসছে। তামিম টি-টোয়েন্টি খেলছে না, এখানে আবার মুশফিক এখনও খেলছে। তবে খুব তাড়াতাড়ি জানা যাবে ওর সিদ্ধান্ত কি। এটা নিয়ে ও চিন্তা-ভাবনা নিশ্চয়ই করছে।

আমরা চাই না ওরা মন খারাপ করে যাক। আমরা চাই তারা হাসিমুখে যাক। নিজেরা সিদ্ধান্ত নিক। যত তাড়াতাড়ি নিজেরা সিদ্ধান্ত নিতে পারবে ততোই ভালো। তবে একটা সময় তো আসবে, যখন তারা নিজেদের থেকে সিদ্ধান্ত নেবে না তখন আমাদেরকেই সিদ্ধান্তটা নিতে হবে।’

এদিকে, চলমান চট্টগ্রাম টেস্টে মুশফিকুর রহিম আরাধ্য শতক হাঁকানোর পরপরই তাকে নিয়ে ইনস্টাগ্রামে আবেগঘন এক পোস্ট দিয়েছেন তার স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি। স্বামীর অষ্টম টেস্ট সেঞ্চুরির পর তার দেয়া স্ট্যাটাসের ভাষ্য, ‘আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশাআল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো!’

এই পোস্টের মাধ্যমেই বোঝা যাচ্ছে, মুশফিকুর রহিমের অবসর নেয়াটা এখন কেবল সময়ের অপেক্ষা মাত্র। এর আগে মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়েও কথা উঠেছিল। যার প্রেক্ষিতে টেস্ট থেকে অবসর নিয়ে ফেলেছেন তিনি। তবে কি মুশফিকও একই পথে হাঁটবেন?

গেল বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর দলে জায়গা হারিয়েছিলেন মুশফিকুর, আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে আবারও দলে ফেরেন তিনি। দল থেকে বাদ পড়ার পর মিডিয়ায় সরব হয়েছিলেন মুশফিক, নির্বাচকরা তখন ‘বিশ্রাম’ বললেও আসলে তাকে ‘বাদই’ দেওয়া হয়েছিল বলেছিলেন তিনি।

Check Also

এশিয়া কাপে দল থেকে বাদ পরলেন বুমরাহ!

এশিয়া কাপের আগে বড় ধাক্কা ভারতীয় ক্রিকেট দলে। পিঠের ইনজুরির কারণে এশিয়া কাপের দল থেকে …

Leave a Reply

Your email address will not be published.