Home / খেলাধুলা / ব্ল্যাকমেইল করার চেষ্টায় ফেঁসে গেলেন কুরখারস্কি

ব্ল্যাকমেইল করার চেষ্টায় ফেঁসে গেলেন কুরখারস্কি

দীর্ঘদিন রবার্ট লেওয়ানডোস্কির এজেন্ট ছিলেন সেজারি কুরখারস্কি। ২০১৮ সালে সম্পর্ক শেষ হয় তাদের। তার আগে পোলিশ স্ট্রাইকারের পারিবারিক ও আর্থিক তথ্য ফাঁস করার হুমকি দিয়েছিলেন কুরখারস্কি। সেই ইস্যুতে এবার নিজেই ফেঁসে গেলেন কুরখারস্কি, পড়েছেন আইনি ঝামেলায়ও।

পোলিশ প্রেস এজেন্সির তথ্যমতে, ব্ল্যাকমেইল ইস্যুতে কুরখারস্কির কাছ থেকে তথ্য পেয়েছে পোলিশ পুলিশ। সেগুলো এখন নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। পাশাপাশি আদালত কুরখারস্কিকে তলব করেছে। সেই ঝামেলাই সামাল দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছেন তিনি।

কুরখারস্কি ঝামেলা নিয়ে ব্যস্ত থাকলেও রবার্ট লেওয়ানডোস্কি দিন গুনছেন কবে বার্সেলোনায় আসবেন। যদিও লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবেজ বলেছেন, তাকে বার্সেলোনা বহন করতে পারবে না। ক্রীড়ামাধ্যম মার্কাকে তিনি বলেন, ‘সংখ্যা তো খুব সহজ। গত দুই বছরে আপনার (বার্সার) ৫০০ মিলিয়ন ইউরোর বেশি ক্ষতি।

আবার খেলোয়াড় কেনার আগে আপনাকে সেটা কাটিয়ে উঠতে হবে। আর লেওয়ার বায়ার্নে আরও এক বছরের চুক্তি বাকি আছে। দলবদলের ক্ষেত্রে বায়ার্ন ওর জন্য যত চায়, আবার ও নিজে যেমন বেতন চায় তা বোধহয় সম্ভব নয়। তাই ও বার্সেলোনায় আসবে–এমনটা আমি কল্পনা করতে পারছি না।’

১৪ মে ২০২০-২১ মৌসুমের শেষ লিগ ম্যাচটি খেলেছে বায়ার্ন মিউনিখ। যেখানে উলফসবার্গের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে তারা। এ ম্যাচ শেষে সমর্থকদের উদ্দেশে হাত নাড়ছিলেন লেওয়ানডোস্কি। অনেকেই সেটিকে তার বায়ার্ন অধ্যায় শেষ বলে ধরে নিয়েছেন। জানা গেছে, বার্সেলোনার প্রতি তার আগ্রহ আছে।

এটা শুনে এরই মধ্যে তাকে নাকি প্রস্তাবও জানিয়েছিল বার্সা। সুয়ারেজ দল ছাড়ার পর থেকেই বার্সেলোনা তাদের সলিড নম্বর নাইন পজিশনে খেলতে পারে–এমন খেলোয়াড় খুঁজছে। আগুয়েরো দলে এলেও হৃদ্‌রোগের সমস্যার কারণে ফুটবল থেকে অবসর নিয়েছেন তিনি।

বর্তমানে অবামেয়াং দলের মূল নাম্বার নাইনে খেললেও বার্সার চোখ আরও বড় খেলোয়াড়ের দিকে। যেমন ছিল হ্যালান্ডের দিকেও। কিন্তু আর্থিক বিষয়াদির কারণে তাকে শেষ পর্যন্ত কিনতে পারেনি কাতালান ক্লাবটি।

Check Also

‘সাকিব অধিনায়ক, এটা আমাদের জন্য আশীর্বাদ’

নেতৃত্বের চাপে ব্যাটিংটাই ভুলে যাচ্ছেন মুমিনুল হক। এ কারণে শ্রীলঙ্কা সিরিজের পর টেস্ট অধিনায়কত্ব থেকে …

Leave a Reply

Your email address will not be published.