Home / খেলাধুলা / সিনেমায় ইনিংস শুরু করতে যাচ্ছেন এমএস ধোনি, কাজ করবেন থালাপাতি বিজয়ের সাথে

সিনেমায় ইনিংস শুরু করতে যাচ্ছেন এমএস ধোনি, কাজ করবেন থালাপাতি বিজয়ের সাথে

মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, তবে তিনি তার ক্রিকেট ক্যারিয়ারে এমন কিছু অর্জন করেছেন, যা কেউ কল্পনাও করতে পারেননি। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে চ্যাম্পিয়ন করা হোক বা ২৮ বছর পর ওয়ানডে বিশ্বকাপে ভারতকে শিরোপা জেতানো,

এমনকি অধিনায়ক হিসেবে ভারতকে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানোর ক্ষেত্রে এমনই রেকর্ড রয়েছে তার নামে। যাইহোক অধিনায়কত্বের পাশাপাশি ধোনি ব্যাটিংয়েও আগুন ঝরিয়েছেন। বহুবার খারাপ পরিস্থিতির মধ্য থেকে ভারতীয় দলকে বের করে জয় এনে দিয়েছেন।

তবে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর সেটা হল ফিল্মি ইনিংস। ক্রিকেটের পর ধোনি এখন চলচ্চিত্রেও হাত লাগানোর চেষ্টা করছেন। খবর সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই এমএস ধোনি একটি চলচ্চিত্রে অংশ নিতে চলেছেন।

তিনি দক্ষিণী ছবির প্রযোজনা করবেন এবং সুপারস্টার বিজয় থালাপাতি তার ছবিতে নায়ক হিসেবে কাজ করবেন। এছাড়াও ধোনি ছবিটিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন বলে খবর রয়েছে। যদিও তা এখনো নিশ্চিত করা হয়নি, তবে বলা হচ্ছে অভিনেতা বিজয়ের জন্মদিনে এই ঘোষণা করা হতে পারে।

জানা গেছে, ধোনি অভিনেতা বিজয়ের সাথে যোগাযোগ করেছিলেন এবং তিনি তার ছবিতে কাজ করতে রাজি হয়েছেন। বর্তমানে ধোনি তার প্রযোজনায় ছবি নির্মাণের পরিকল্পনা করছেন। উল্লেখ্যভাবে মহেন্দ্র সিং ধোনি এখনো পর্যন্ত পোল্ট্রি, কৃষি,

জিম এবং পোশাকের মতো অনেক শিল্পে বিনিয়োগ করেছেন, যেখানে তিনি সাফল্যও অর্জন করেছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর তিনি এখনও আইপিএলে সক্রিয়ভাবে খেলছেন এবং চেন্নাইয়ের অধিনায়কত্ব করছেন।

Check Also

পাঁচ বছর পর ক্ষুদে ভক্তকে দেওয়া ‘ওয়াদা’ রাখলেন ফেদেরার

প্রায় পাঁচ বছর আগে ক্ষুদে ভক্তের কাছে করা একটি ওয়াদা পূরণ করলেন টেনিস কিংবদন্তি রজার …

Leave a Reply

Your email address will not be published.