Home / খেলাধুলা / ‘আমার ক্রিকেট ক্যারিয়ার ধ্বংস করেছে ওয়াকার ইউনিস’

‘আমার ক্রিকেট ক্যারিয়ার ধ্বংস করেছে ওয়াকার ইউনিস’

স্পোর্টস ডেস্ক : নিজের ক্রিকেট ক্যারিয়ার ধ্বংসের জন্য কোচ ওয়াকার ইউনিসকে দায়ী করেছেন পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ। পাঁচ বছর আগে তার বিরুদ্ধে যে ডিসিপ্লিনারি রিপোর্ট তৈরি করে ওয়াকারের কোচিং প্যানেল, সেটি উন্মুক্ত করার জন্য শেহজাদ পিসিবির প্রতি অনুরোধ করেছেন।

ক্যারিয়ারের শুরুতে দুর্দান্ত ফর্মে থাকা পাকিস্তানের টেস্ট ওপেনার আহমেদ শেহজাদ এক পর্যায়ে জাতীয় দল থেকে বাদ পড়েন মূলত শৃঙ্খলাজনিত কারণে। আড়াই বছর ধরে চেষ্টা করলেও মিলছে না কোনো সুফল। এমন অবস্থায় নিজের ক্যারিয়ার ধ্বংসের জন্য সাবেক কোচ ওয়াকার ইউনিসকে দায়ী করেছেন শেহজাদ।

তিনি বলেন, পিসিবির কর্তারা বলেছিলেন, আমাকে নিয়ে ১টি রিপোর্ট বোর্ডের কাছে জমা দিয়েছিলো ইউনিসের কোচিং প্যানেল। আমি জানি না আমার ভুল কোথায় হয়েছিলো। এমনকি ঘরোয়া ক্রিকেটেও আমি কেন খেলতে পারছিলাম না তার ব্যাখ্যা দিতে পারতাম। ইউনিসের কারণে আমার ক্যারিয়ার শেষ হয়ে গেছে।

আহমেদ শেহজাদ আরও বলেন, আমি সেই রিপোর্ট এখনও দেখিনি। তবে পিসিবি থেকে বলা হয়েছে, শৃঙ্খলাজনিত ঘটনাগুলো মূলত বর্ণীত হয়েছে আমার সম্পর্কেই। তবে আমি বিশ্বাস করি, খোলাখুলি ও মুখোমুখি সবকিছু উন্মুক্ত করা উচিত, আলোচনা হওয়া উচিত। আমি সেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। তখন সবাই দেখতে পাবে, কে ঠিক আর কে ভুল।

Check Also

লজ্জার সিরিজ হারের পর এবার জরিমানার কবলে বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারের লজ্জার ম্যাচে মন্থর গতির বোলিংয়ের জন্য বাংলাদেশকে জরিমানা করেছে ক্রিকেটের …

Leave a Reply

Your email address will not be published.