Home / খেলাধুলা / ফটোসেশনে সাকিবের অনুপস্থিতি, বিস্ফোরক মন্তব্য রকিবুল হাসানের

ফটোসেশনে সাকিবের অনুপস্থিতি, বিস্ফোরক মন্তব্য রকিবুল হাসানের

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরু হতে একদিনও বাকি নেই। প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ। অথচ এখনো দলের সঙ্গে যোগ দেননি অধিনায়ক সাকিব আল হাসান। দেশসেরা এ অলরাউন্ডার কখন পৌঁছাবেন তাও নিশ্চিত করে বলতে পারেনি টিম ম্যানেজমেন্ট।

যে কারণে সিরিজের আনুষ্ঠানিক ফটোসেশনে কেন উইলিয়ামসন ও বাবর আজমের সঙ্গে দেখা যায়নি সাকিবকে। দলপতির অনুপস্থিতিতে উইকেটকিপার নুরুল হাসান সোহান অংশ নেন ফটোসেশনে। বাবর-উইলিয়ামসনদের পাশে সোহানকে কিছুটা বিব্রতই দেখা গেছে।

এদিকে ফটোসেশনে অধিনায়কের অনুপস্থিতিকে অপেশাদারিত্ব বলে মনে করছেন সাবেক অধিনায়ক রকিবুল হাসান। রকিবুল হাসান বলেন, ওখানে অধিনায়কের উপস্থিত থাকাটা বাধ্যতামূলক ছিল। আমি মনে করি, এটি পরোক্ষভাবে অপমান স্বাগতিকদের জন্য। এটি বার্তা দেবে যে, এটি কী রকম অধিনায়ক !

এটি কেমন দেশ, যাদের কোনো ম্যানার জানা নেই। ভদ্রতা জানে না। এই নষ্ট ভাবমূর্তি তো আমাদের সবার গায়ে এসে লাগে। এখানে একটা লাগাম টানা উচিত বলে আমি মনে করি। এখানে কেউ বসে বা ক্রিকেট বোর্ডের কারও তার সঙ্গে বসে ঠিকমতো মিটিং করা উচিত।

এদিকে রকিবুলের মতো কড়া বক্তব্য না দিলেও ব্যাপারটি ঠিক হয়নি বলে মনে করেন বিসিবির অন্যতম নির্বাচক হাবিবুল বাশার সুমনও। এ সাবেক অধিনায়ক বলেন, এখানে ডেফিনিটলি খুবই ইম্পরট্যান্ট সিরিজটা।

উনি (সাকিব) যদি শুরুতে আসতে পারতেন তা হলে খুব ভালো হতো। তবে বেশি দিন হয়তো সময় নেবেন না, দ্রুত চলে আসবেন। আমি যতদূর জানি, দু-একদিনের মধ্যে যোগ দেবেন সাকিব।

Check Also

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন আর্জেন্টিনার কোচ স্কালোনিও

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন বাংলাদেশ কাতার বিশ্বকাপে খেলবে বলে স্বপ্ন দেখিয়েছিলেন। সেই স্বপ্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *