Home / খেলাধুলা / অবশেষে ম্যাচের কয়েক ঘণ্টা আগে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

অবশেষে ম্যাচের কয়েক ঘণ্টা আগে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

অবশেষে দলের সঙ্গে যোগ দিলেন অধিনায়ক সাকিব আল হাসান। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর ১২টায় (নিউজিল্যান্ড সময় সন্ধ্যা ৬টা) দলের সঙ্গে যোগ দেন তিনি। বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশ দল সপ্তাহখানেক আগে নিউজিল্যান্ডে পাড়ি জমালেও সেখানে ছিলেন না অধিনায়ক সাকিব।

ক্যারিবিয়ান লিগ শেষে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট ও ভিসা জটিলতায় পৌঁছাতে দেরি হয় তার। এমনকি ত্রিদেশীয় সিরিজের আনুষ্ঠানিক ট্রফি উন্মোচন ও ফটোসেশনেও থাকতে পারেননি সাকিব। বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

সাকিবের দেরি প্রসঙ্গে বাংলাদেশ টিম ম্যানেজার রাবেদ ইমাম গণমাধ্যমকে বলেছিলেন, সিপিএল শেষে ৩০ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের টিকিটের চেষ্টা করছিলেন সাকিব। কিন্তু টিকিট ম্যানেজ করতে পারছিলেন না। পরে একটা টিকিট করতে পারেন, যেটা তাহিতি হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছানোর কথা ছিল ৪ অক্টোবর।

কিন্তু এয়ারপোর্টে গেলেও সাকিব প্লেনে উঠতে পারেননি। তাহিতির ভিসা নিয়ে জটিলতায় তাকে বোর্ডিং করতে দেয়া হয়নি। তিনি ফিরে যান। পরে এয়ারলাইন্স থেকেই ভিসা সমস্যার সমাধান করার পর অবশেষে রওনা দিতে পেরেছেন সাকিব।

তবে ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে দলের সঙ্গে যোগ দিয়ে মাঠে কতটুকু দিতে পারবেন সেটি নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। কারণ দীর্ঘ ভ্রমণ ক্লান্তি আর কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ারও একটা ব্যাপার থাকছে। ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারও নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। গ্রুপপর্বের শেষ ম্যাচে ১৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে বাংলাদেশ দল
সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও নাজমুল হোসেন।
স্ট্যান্ডবাই: শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদী হাসান ও সৌম্য সরকার।

Check Also

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন আর্জেন্টিনার কোচ স্কালোনিও

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন বাংলাদেশ কাতার বিশ্বকাপে খেলবে বলে স্বপ্ন দেখিয়েছিলেন। সেই স্বপ্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *