Home / খেলাধুলা / সাকিব ভাই এসেছে, টিম পরিপূর্ণ: মিরাজ

সাকিব ভাই এসেছে, টিম পরিপূর্ণ: মিরাজ

আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৮টায় নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। মাঠের লড়াইয়ের আগে শঙ্কা কাটিয়ে ক্যারিবীয় দ্বীপ থেকে নিউজিল্যান্ডে পা রেখেছেন সাকিব আল হাসান।

তাইতো দল চনমনে। আজ বৃহস্পতিবার অফিসিয়াল বিসিবির ফেসবুক পেজে প্রকাশিত এক ভিডিওতে এনিয়ে কথা বললেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। জানালেন, অধিনায়ক সাকিব ফেরায় টিম এখন পরিপূর্ণ।

প্রথম ম্যাচে মাঠে নামার একদিন আগে দলের সঙ্গে আজ যুক্ত হয়েছেন অধিনায়ক সাকিব। যদিও বিশ্বকাপের আগে এরকম একটা ত্রিদেশীয় সিরিজ খেলতে পারায় দলকে অনেক চাঙ্গা করবে বলে মনে করছেন মিরাজ। একই সঙ্গে নিজের ওপেনিং পজিশন নিয়ে তিনি অনেক আত্মবিশ্বাসী।

মিরাজ বলেন, ‘দেখুন রেজাল্ট তো আমাদের হাতে না, আমরা যেটা করতে পারি সেটা হলো, আমরা প্রসেসটা ফলো করতে পারি। আমরা ইনডিভিজুয়ালিভাবে ভালো ক্রিকেট খেলতে পারি। সাকিব ভাই আজকে আমাদের সাথে জয়েন করেছে। এটা আমাদের টিমের জন্য অনেক বড় এডভান্টেজ।

লাস্ট সিরিজ আমরা খেলেছি বাট সাকিব ভাই ছিল না, এখন আমাদের পরিপূর্ণ টিম হয়েছে। আমরা সবাই একসাথে প্রাকটিস করে মাঠে নামতে পারবো।’ মিরাজ আরও যোগ করেন, ‘হ্যাঁ অবশ্যই বিশ্বকাপের আগে এরকম একটা ট্রাইনেশন সিরিজ আমাদের অনেক উজ্জীবিত করবে।

যেহেতু পাকিস্তান ওয়ার্ল্ড কাপে ভালো খেলেছে এবং এশিয়া কাপেও ভালো ক্রিকেট খেলেছে। আমরা নিউজিল্যান্ডের মাটিতে খেলবো, আশা করি বড় দুটি টিমের সাথে আমরা খেলবো। আমাদের কনফিডেন্ট ভালো থাকবে, যদি আমরা এখানে ভালো ক্রিকেট খেলতে পারি। যার যার জায়গা থেকে পারফর্ম করা গুরুত্বপূর্ণ।

এখানে ভালো করলে আমরা ওয়ার্ল্ড কাপে গিয়ে অনেক বেশি ভালো ক্রিকেট খেলতে পারবো আশা করি।’ ত্রিদেশীয় সিরিজে ব্যাট হাতে ইনিংসের শুভসূচনা করতে নামবেন মিরাজ। ওপেনিং পজিশনে খেলার জন্য দলের সবাই সাপোর্ট করছেন মিরাজকে এমনটাই জানালেন এই অলরাউন্ডার।

মিরাজের মতে, ‘আলহামদুলিল্লাহ আমি যেহেতু ওপেনিংয়ে একটা সুযোগ পেয়েছি চেষ্টা করছি ভালো ক্রিকেট খেলার জন্য। আমি উপভোগ করছি। সবাই আমাকে সাপোর্ট করছে এ জিনিসটা ভালো লাগছে।

অনুশীলন যখনই করছি সবাই অনেক সাপোর্ট করছে এবং সবাই আমাকে নিয়ে অনেক কনফিডেন্ট। আমি নিজেও অনেক কনফিডেন্ট, এখন মাঠে ভালো ক্রিকেট খেলার অপেক্ষায়।’ ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে আগামী ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ ফের প্রতিপক্ষ স্বাগতিক নিউজিল্যান্ড। সবশেষ গ্রুপ পর্বের সিরিজের শেষ ম্যাচে ১৩ তারিখ পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের দল।

Check Also

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন আর্জেন্টিনার কোচ স্কালোনিও

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন বাংলাদেশ কাতার বিশ্বকাপে খেলবে বলে স্বপ্ন দেখিয়েছিলেন। সেই স্বপ্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *