Home / খেলাধুলা / হাড় কাপানো শীতে ঠান্ডায় কাঁপতে কাঁপতে কাল খেলতে হবে বাংলাদেশ-পাকিস্তানকে

হাড় কাপানো শীতে ঠান্ডায় কাঁপতে কাঁপতে কাল খেলতে হবে বাংলাদেশ-পাকিস্তানকে

ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্রথম ম্যাচে আগামীকাল পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল আটটায়। তবে বাংলাদেশে বর্তমানে গরম থাকলেও নিউজিল্যান্ডে বর্তমান সময়ে হাড় কাঁপানো শীত।

হাড় কাঁপানো ঠাণ্ডা তো আছেই, সেইসঙ্গে হয়েছে তুষারপাত! সাধারণত বাংলাদেশকে গরমকাল হিসেবে ধরা হয়। শীতে যাও বা আছে তা উধাও হয়ে গেছে। তাইতো ৪০ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা ও খেলতে বেশি একটা অসুবিধা হয় না বাংলাদেশি ক্রিকেটারদের।

কিন্তু সচরাচর হাড় কাঁপানো শীতে ক্রিকেট ম্যাচ খেলেনি বাংলাদেশ এবং পাকিস্তান। ম্যাচের আগের দিন হ্যাগলি ওভাল মাঠে একনাগারে তুষারপাত হচ্ছে্। নিউজিল্যান্ডের আবহাওয়া অফিস বলছে, বাংলাদেশ–পাকিস্তান খেলা শুরুর সময় তাপমাত্রা থাকবে ১২ ডিগ্রি সেলসিয়াস।

আগামীকাল বাংলাদেশ সময় ম্যাচ সকাল ৮ টায় শুরু হলো নিউজিল্যান্ড সময় ম্যাচ শুরু হবে দুপুর তিনটায়। তবে সকালে বরফ থাকলেও দুপুরে খেলা শুরু হতে সমস্যা হবে না বলে জানিয়েছে মাঠ কর্তৃপক্ষ। কারণ, হ্যাগলি ওভালের পানি নিষ্কাশন ব্যবস্থা খুবই ভালো।

বাংলাদেশ-পাকিস্তান এই আবহাওয়ায় অভ্যস্ত না হলেও স্বাগতিক নিউজিল্যান্ড ক্রিকেটারদের কাছে এটা ডালভাত। তাদের কোচ গ্যারি স্টিডও বলেছেন, ‘আসলেই ঠান্ডা আছে। তবে এর চেয়েও ঠান্ডাতে খেলার অভিজ্ঞতা আছে ছেলেদের।

Check Also

আইপিএলে সাকিবের ভিত্তিমূল্য ১ কোটি ৫০ লাখ রুপি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের নিলামের জন্য নিবন্ধন করেছেন ৯৯১ জন ক্রিকেটার। যেখানে ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *