Home / খেলাধুলা / বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টিনার অফিশিয়াল ফুটবল পেজে টুইট

বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টিনার অফিশিয়াল ফুটবল পেজে টুইট

কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ। সেই বিশ্বকাপের উন্মাদনায় কাঁপছে বাংলাদেশও। বাংলাদেশ ফুটবল সমর্থকরা বিশেষ করে আর্জেন্টিনা ও ব্রাজিল দলে বিভক্ত। দুদলের ম্যাচেই দেশের বিভিন্ন প্রান্তে ভক্তদের উন্মাদনা দেখা যায়।

এবারের বিশ্বকাপে হট ফেবারিট আর্জেন্টিনা এরই মধ্যে উঠে গেছে দ্বিতীয় রাউন্ডে। আর্জেন্টিনার এই অসাধারণ নৈপুণ্যে সে দেশের মানুষদের চেয়েও যেন বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের উল্লাস চোখে পড়ার মতো।

এবার বাংলাদেশকে সেই অকুণ্ঠ সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের টুইটার হ্যান্ডল থেকে টুইট করা হয়েছে। এর আগে ফিফা বাংলাদেশের ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের ছবি টুইট করেছিল। বাংলাদেশের প্রতিটি অঞ্চলে আর্জেন্টাইন সমর্থকরা বড় পর্দায় খেলা দেখার আয়োজন করছে।

যা এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আর্জেন্টিনার ফুটবলের অফিসিয়াল টুইটার আইডি ‘Seleccion Argentina’ বাংলাদশকে ধন্যবাদ জানিয়েছে। যেখানে সংস্থাটি লিখেছে, ‘ধন্যবাদ আমাদের দলকে সমর্থন দেওয়ার জন্য। তারাও আমাদের মত পাগল সমর্থক।’

এর আগে আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচে বাংলাদেশি দর্শকদের লিওনেল মেসির গোল উদ্‌যাপনের একটি ভিডিও টুইট করেছিল বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। ফিফার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একটি ভিডিও পোস্ট করে লেখা হয়েছিল, ‘এটাই ফুটবলের শক্তি।

বাংলাদেশের আর্জেন্টিনা-সমর্থকেরা এভাবেই লিওনেল মেসির গোল উদ্‌যাপন করছেন।’ এছাড়াও আর্জেন্টিনা ফুটবলের শীর্ষ লিগের অফিসিয়াল ফেসবুক পেজ মেসির হাতে বাংলাদেশের একটি পতাকা এডিট করে বসিয়ে একটি ছবি পোস্ট করেছিল।

আর্জেন্টিনা ছাড়াও ফিফা বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের বাঁধভাঙা উল্লাসের ছবিও প্রকাশ করে। ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচটি ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও বড় পর্দার সামনে জড়ো হয়েছিলেন হাজারো দর্শক। সমর্থকদের জমায়েত হওয়ার এমন কয়েকটি ছবি পোস্ট করে ফিফা লিখেছিল, ‘ফুটবলের মতো অন্য কিছু মানুষকে এভাবে একত্র করতে পারে না।’

Check Also

মেসিকে রাগালে আরও ভালো খেলে: হুয়ান রোমান রিকেলমে

কাতার বিশ্বকাপে সেমিফাইনালের আগে ডাচদের কোচ লুইস ফন গাল বলেছিলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের পায়ে বল না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *