Home / খেলাধুলা / ব্রেকিংঃ অসুস্থ হয়ে হাসপাতালে পন্টিং

ব্রেকিংঃ অসুস্থ হয়ে হাসপাতালে পন্টিং

হাসপাতালে নেওয়া হয়েছে সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিংকে। হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। সাবেক অস্ট্রেলিয়া অধিনায়ক রিকি পন্টিংকে হাসপাতালে নেওয়া হয়েছে। শুক্রবার হঠাৎ তার হৃদযন্ত্রে সমস্যা দেখা দেওয়া দ্রুত অস্ট্রেলিয়ার স্থানীয় এক হাসপাতালে নেওয়া হয়।

টেস্ট সিরিজ খেলতে এখন অস্ট্রেলিয়া সফর করছে ওয়েস্ট ইন্ডিজ দল। স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্যারিবীয়দের মধ্যকার প্রথম টেস্টটি মাঠে গড়িয়েছে তিন দিন হলো। এই সিরিজে ধারাভাষ্যকার হিসেবে থাকছেন পন্টিং। পার্থে প্রথম টেস্টের তৃতীয় দিনেও ধারাভাষ্য কক্ষে ছিলেন সাবেক অজি অধিনায়ক।

কিন্তু হঠাৎ হৃদযন্ত্রে সমস্যা অনুভব করেন এই অজি কিংবদন্তি ব্যাটার। সাথেসাথেই তাকে পার্থের স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চলতি সিরিজে অস্ট্রেলিয়ার সর্বকালের অন্যতম সেরা এই ব্যাটার চ্যানেল ৭- এর ধারাভাষ্যকার হিসেবে আছেন।

তৃতীয় দিনের খেলায় মধ্যাহ্নভোজের সময় তাকে মাঠ ছাড়তে হয়েছে। বিকেলের সেশনে তিনি থাকবেন না বলে জানা গেছে।
পন্টিং তার সহকর্মীদের বলেন, যে তিনি খারাপ বোধ করছেন। তাই অসুস্থ বোধ করার পরে সম্ভাব্য সমস্ত সতর্কতা অবলম্বন করতে চেয়েছিলেন।

চ্যানেল ৭-এর একজন মুখপাত্র বলেছেন, “রিকি পন্টিং অসুস্থ এবং আজকের কভারেজের বাকি অংশের জন্য ধারাভাষ্য প্রদান করবেন না।” তবে পন্টিংয়ের অসুস্থতা কতটা গুরুতর, সেটা এখনও জানা যায়নি।

Check Also

মেসিকে রাগালে আরও ভালো খেলে: হুয়ান রোমান রিকেলমে

কাতার বিশ্বকাপে সেমিফাইনালের আগে ডাচদের কোচ লুইস ফন গাল বলেছিলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের পায়ে বল না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *