Home / খেলাধুলা / মুম্বাইয়ের দুই ফ্র্যাঞ্চাইজির নেতৃত্বে পোলার্ড-রশিদ

মুম্বাইয়ের দুই ফ্র্যাঞ্চাইজির নেতৃত্বে পোলার্ড-রশিদ

আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে এমআই এমিরেটসের হয়ে অধিনায়কত্ব করবেন কাইরন পোলার্ড। আর সাউথ আফ্রিকার এসএ-টোয়েন্টিতে এমআই কেপটাউনকে নেতৃত্ব দেবেন রশিদ খান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। ভারতীয় এই ফ্র্যাঞ্চাইজি এবার দেশের বাইরের লিগেও অংশ নিতে যাচ্ছে। ইতোমধ্যেই ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি এবং এসএ-টোয়েন্টিতে তারকা নির্ভর দল সাজিয়ে চমক দিয়েছে।

এই দুই লিগের উদ্বোধনী মৌসুম শুরু হবে আগামী বছরের শুরুর দিকে। আসরে অংশ নিতে ইতোমধ্যেই নিজেদের প্রস্তুত করছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তারই ধারাবাহিকতায় এবার দুই ভিন্ন লিগে দলের অধিনায়কের নাম ঘোষণা করেছে এমআই পরিবার।

এমআইয়ের অন্যতম একজন পরিচালক আকাশ আম্বানী বলেন, ‘আমাদের উভয় অধিনায়কের মধ্যেই প্রতিভা, অভিজ্ঞতা এবং ক্রিকেটের প্রতি ভালোবাসার দারুণ একটা মিশেল আছে। পোলার্ড এবং রশিদের ওপর আমার আস্থা আছে যে, এমআই এবং এমআইয়ের ক্রিকেট ব্র্যান্ডকে আরও এগিয়ে নিয়ে যাবে।’

এদিকে ইন্টারন্যাশনাল লিগ-টোয়েন্টিতে পোলার্ডের নেতৃত্বে তারকা সমৃদ্ধ দল গড়েছে এমআই এমিরেটস। ফ্র্যাঞ্চাইজিটির হয়ে মাঠ মাতাতে দেখা যাবে ক্যারিবিয়ান ড্রোয়াইব ব্রাভো, নিকোলাস পুরাণ, কিউই পেসার ট্রেন্ট বোল্ট এবং প্রোটিয়া লেগ স্পিনার ইমরান তাহির।

সাউথ আফ্রিকায় অনুষ্ঠিত হতে যাওয়া ফ্র্যাঞ্চাইজি লিগ এসএটি-টোয়েন্টির অভিষেক আসরে অংশ নিচ্ছে এমআই কেপটাউন। রশিদের নেতৃত্বে এই দলের হয়ে খেলবেন কাগিসো রাবাদা, ডেওয়াল্ড ব্রেভিস, রাসিন ভন ডার ডাসেন, জোফরা আর্চার, স্যাম কারান এবং লিয়াম লিভিংস্টোনের মতো তারকারা।

Check Also

মেসিকে রাগালে আরও ভালো খেলে: হুয়ান রোমান রিকেলমে

কাতার বিশ্বকাপে সেমিফাইনালের আগে ডাচদের কোচ লুইস ফন গাল বলেছিলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের পায়ে বল না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *