Home / খেলাধুলা / বাংলাদেশ সিরিজ থেকে বাদ পরলেন উইলিয়ামসন

বাংলাদেশ সিরিজ থেকে বাদ পরলেন উইলিয়ামসন

পাকিস্তানের বিপক্ষে আগামীকাল বুধবার ঢাকা টেস্ট শেষ করেই নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী ১ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। দ্বিতীয় টেস্ট ক্রাইস্টচার্চে ৯ জানুয়ারি।

কিন্তু বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। ইনজুরির কারণে বাংলাদেশ সিরিজ থেকে ছিটকে পড়েছেন নিউজিল্যান্ডের সর্বকালের সেরা ক্রিকেটার। দীর্ঘদিন ধরেই কনুইয়ের চোটে ভূগছেন উইলিয়ামসন।

এদিকে সর্বশেষে ভারতের বিপক্ষে কানপুর টেস্টে ফিরে আবার চোটে পড়েন কেন উইলিয়ামসন। খেলতে পারেননি মুম্বাই টেস্ট থেকে। আজ মঙ্গলবার নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড জানান, এবার তাকে লম্বা সময়ই মাঠের বাইরে থাকতে হবে।

তিনি বলেন, “আমি প্রথম থেকেই বলে আসছি, এটা লম্বা সময় ধরে ভোগাবে। গতবার…৮ কিংবা ৯ সপ্তাহের মতো বাইরে ছিল। আমার মনে হচ্ছে, এবারও তেমনই সময় লাগবে। কেন উইলিয়ামসন নিজেই পরিস্থিতি কঠিন করে তুলছে।”

তিনি আরও বলেন, “আমাকে ভুল বুঝবেন না। নিউজিল্যান্ডের হয়ে টেস্ট ক্রিকেটের পাশাপাশি সে কোনো ফরম্যাটই মিস করতে চায় না। তার সেরে ওঠা নিয়ে আমরা কোনো সময়সীমা বেঁধে দিতে চাচ্ছি না। এটা সম্পূর্ণ নির্ভর করে কনুই কতটা চাপ পড়ছে তার ওপর।”

Check Also

ফ্রান্সে সুখী নন মেসিপত্নী, ফিরতে চান বার্সেলোনায়

চোখের জলে বুক ভাসিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বার্সা ছেড়ে মেসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *